আবারও প্রবাসে ফিরে যাচ্ছেন মুনমুন

বিনোদন
বিনোদন ডেস্ক
০৮:১৭:১০পিএম, ২৯ মে, ২০২২
মডেল ও অভিনেত্রী রুমানা মালিক মুনমুন।

গত বছর মে মাসে কানাডায় কন্যাসন্তানের মা হয়েছিলেন রুমানা মালিক মুনমুন। এরও দুই বছর আগে থেকে কানাডাতেই বসবাস করছিলেন এই উপস্থাপিকা-মডেল ও অভিনেত্রী। আড়াই বছর পর নভেম্বরে দেশে ফিরেছিলেন।

এনটিভির রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘তোমার জন্য রান্না’র ২৬ পর্ব উপস্থাপনা করেন তখন। দেশে ফিরেই মুনমুন মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন 'রাঙা সকাল'-এর একটি পর্বে অংশ নেন। এখানে মুনমুন তার জীবনের অনেক অজানা গল্পের কথা জানিয়েছেন। জানা গেছে, আসছে ডিসেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত মুনমুন দেশেই থাকবেন। মনের মতো কোনো অনুষ্ঠান সঞ্চালনার প্রস্তাব পেলে করবেন। পরে আরো কয়েকটি অনুষ্ঠান উপস্থাপনায় দেখা গেছে তাঁকে। ছয় মাস ছুটি কাটানোর পর ফের কানাডা ফিরে যাচ্ছেন মুনমুন।

৩১ মে ঢাকা ছাড়বেন তিনি। মুনমুন বলেন, ‘সময়টা দারুণ কেটেছে। একদিকে সন্তান সামলেছি, আবার কাজও করেছি। আমাকে সহযোগিতা করেছেন সবাই। আবার কবে দেশে ফিরব তা এখনই বলতে পারছি না। তবে সুযোগ পেলে অবশ্যই বারবার মাতৃভ‚মিতে আসব।’ ২০০৬ সালে তিনি লাক্স চ্যানেল আই সুপারস্টারের তৃতীয় রানার-আপ হন মুনমুন। ২০০৭ সাল থেকে মুনমুন টেলিভিশন রিয়ালিটি শো লাক্স চ্যানেল আই সুপারস্টার উপস্থাপনা করছিলেন।