চলে গেলেন বলিউডের তারকা গায়ক কেকে

বিনোদন
বিনোদন ডেস্ক
০২:০৭:৩৯এএম, ১ জুন, ২০২২
কৃষ্ণকুমার কুন্নাথ ওরফে কেকে।

গান গাইতে গাইতে চলে গেলেন বলিউডের তারকা গায়ক কৃষ্ণকুমার কুন্নাথ। বয়স হয়েছিল ৫৪ বছর। মঙ্গলবার (৩১ মে) কলকাতায় নজরুল মঞ্চে গানের অনুষ্ঠান ছিল কেকে‘র। মঞ্চে গান গাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন তিনি। তড়িঘড়ি করে তাঁকে নিয়ে যাওয়া হয় শহরের প্রথম সারির এক বেসরকারি হাসপাতালে। সেখানেই মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। ঘড়িতে তখন রাত সাড়ে ৯টা।

চিকিৎসকদের প্রাথমিক অনুমান হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে। আকস্মিক মৃত্যুর কারণ জানতে গায়কের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। শিল্পীর মৃত্যুর খবর ফেসবুকে প্রথম জানান অমিত কুমারের স্ত্রী রিমা গঙ্গোপাধ্যায়। সঙ্গে সঙ্গে শোকের ছায়া নেমে আসে অনুরাগী মহলে। সুরের শহর কলকাতায় শিল্পীর গানের শেষ সাক্ষী হয়ে রইল।

জানা যায়, অনুষ্ঠানের পর কলকাতার পাঁচতারকা হোটেলে গিয়েছিলেন তিনি। সেই সময় ভক্তরা তাঁকে ছবি তোলার অনুরোধ জানায়। তখনই অসুস্থ বোধ করায় ভক্তদের নিরাশ করেন তিনি। অসুস্থতা বাড়তেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে ইতিমধ্যেই হাসপাতালের উদ্দেশে রওনা দিয়েছেন সুরকার জিৎ গঙ্গোপাধ্যায়। অনুষ্ঠানের আয়োজক তোচন ঘোষ কেকে-কে কলকাতায় নিয়ে আসেন। বুধবার তাঁর আরও একটি শো করার কথা ছিল।