ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ডোমারের পাঁচ শিশুর পুরষ্কার অর্জন

খেলাধুলা
আজমির রহমান রিশাদ, ডোমার (নীলফামারী)
১০:৩৯:৪৭পিএম, ১৬ জুন, ২০২২
ছবি: আজমির রহমান রিশাদ

আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার নীলফামারী জেলা পর্যায়ে ৭ ইভেন্টে ডোমার উপজেলার পাঁচ শিশু পুরষ্কার অর্জন করেছে। তাদের সাফল্যে আনন্দিত ডোমারবাসী।

বৃহস্পতিবার (১৬ই জুন) নীলফামারী জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে অনুষ্ঠিত আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় উত্তীর্ণ হওয়া ডোমার উপজেলার ৫ শিশুর হাতে সনদপত্র তুলে দেন, নীলফামারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এবং আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা আয়োজক কমিটির সদস্য সচিব মো. নবেজ উদ্দিন সরকার।

প্রতিযোগিতার সাত ইভেন্টে উত্তীর্ণ হওয়া ডোমার উপজেলার ৫ শিশু হলো: নৃত্যে প্রথম ভাবশ্রী সরকার, কাব শিশুতে প্রথম তানজিন ওয়াসেকা শুদ্ধতা, দেশগানে দ্বিতীয় সমৃদ্ধি রহমান রিমঝিম, তৃতীয় ত্রিদিব সর্বজ্ঞ তীর্থ, আবৃত্তির বালকে দ্বিতীয় ফুয়াদ আল ফারহান, বালিকায় দ্বিতীয় তানজিন ওয়াসেকা শুদ্ধতা ও উপস্থিত বক্তৃতায় দ্বিতীয় ফুয়াদ আল ফারহান।

জেলা পর্যায়ের প্রতিযোগিতাটিতে উত্তীর্ণ সকল প্রতিযোগীকে সনদপত্র প্রদান করা হয়েছে। জেলা পর্যায়ের প্রতিযোগীরা পরবর্তীতে রংপুর বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করার সুযোগ পেয়েছে।