ধামইরহাটে বিজিবির ঝটিকা অভিযানে মাদকসহ আটক ৭

বাংলাদেশ
ছাইদুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)
০৮:০৭:২৭পিএম, ৮ আগষ্ট, ২০২২

নওগাঁর ধামইরহাটে সীমান্ত এলাকাগুলোতে ঝটিকা অভিযান চালিয়ে বিপুল মরিমাণ মাদকদ্রব্য ও ডিজেল তেলসহ মোট ৭জন চোরাকারবারিকে আটক করেছে বিজিবি। বিজিবির এমন ঝটিকা অভিযানে এলাকার সচেতন মহলে স্বস্তি নেমে এসেছে।

পত্নীতলা  ১৪বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মো. হামিদ উদ্দিন পিএসসি জানান, গত রবিবার সন্ধ্যায় উপজেলার চকিলাম বিওপির নায়েব সুবেদার শ্রী বিকাশ চন্দ্র রায়ের নেতৃত্বে উপজেলার দাদনপুর এলাকার মোড়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১৫০ গ্রাম গাঁজাসহ খয়েরবাড়ি নামক এলাকার লুৎফর রহমানের ছেলে মো. তৈয়ব আলী (১৯) ও হাসেম আলীর ছেলে মো. সাহিদ হোসেন (২০) কে আটক করা হয়। অপর আরো একটি অভিযানে আলতাদিঘীর পাশ থেকে ৯০পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ জয়পুরহাট জেলার আসামী মো. নুর মোহাম্মদ (২৯), সুজন হোসেন (২১) ও নাদিম ইসলাম (২০) কে আটক করা হয়।

এছাড়াও সোমবার ভোরে উপজেলার শিমুলতলী বিওপি এলাকা থেকে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিসহ চৌঘাট এলাকার গোলাম মোস্তফার ছেলে মো. নওশাদ আলম (২৮) এবং মাহিসন্তোষ এলাকার শ্রী সরৎ পাহানের ছেলে শ্রী খুদিরাম পাহান (৩২) কে ৫বোতল ভারতীয় ফেনসিডিল, ১০০পিচ নেশাজাতীয় ইঞ্জেকশান ও ৪০লিটার  ডিজেল তেলসহ আটক করা হয়।

পরে তাদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মামলা দায়েরের মাধ্যমে জেলা কোর্ট হাজতে প্রেরণ করা হয়।