জলঢাকায় জাতীয়পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজনীতি
ভবদিশ চন্দ্র, জলঢাকা (নীলফামারী)
০৭:১২:৫২পিএম, ৯ আগষ্ট, ২০২২

নীলফামারী জলঢাকা উপজেলায় সারা দেশের ন‍্যায়  ডিজেল, পেট্রোল, অকটেন সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয়  দ্রব‍্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা ও পৌর জাতীয় পার্টির আয়োজনে একটি বিশাল বিক্ষোভ মিছিল পার্টি অফিস থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জিরো পয়েন্টে মোড়ে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু, জাপা নেতা আব্দুলাহ হেল বাকী, দবির হুদা, তোফায়েলুর রহমান পায়েল, জাপা নেতা ও পৌর কাউন্সিলার, পৌর জাতীয় পার্টির সভাপতি আনিসুর রহমান জাদু, সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি বাবলুর রহমান, পৌর যুব সংহতির সভাপতি হাসু, সেচ্ছাসেবক পার্টির সভাপতি আবুল কালাম আজাদ, ছাত্র সমাজের সাধারন সম্পাদক খোকন প্রমূখ। 

উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু বলেন এ সরকার ব‍্যর্থ দেশ চালাতে। এরশাদের শাসন আমলে ডিজেলের মূল্য ছিল প্রতি লিটার ৭ টাকা। বর্তমান সরকার তেলের দাম রাতারাতি বাড়িয়ে দিযে মানুষের সাধ‍্যের বাইরে নিয়ে গেছে। অতিবিলম্বে তেলের দাম কমিয়ে আনুন না হলে জাতীয় পার্টি বৃহত্তর আন্দোলনের ডাক দিতে বাধ্য হবে।